Welcome to Grameen Bazaar BD

মধুতে রয়েছে চমৎকার সব গুনাগুন !! এতে প্রচুর পরিমাণে ভিটামিন এ বি সি রয়েছে । মধুতে কোন কোলেস্টেরল নেই, প্রতিদিন সকালে খালি পেটে এক গ্লাস উষ্ণ গরম পানিতে এক চামচ মধু ও লেবুর রস মিশিয়ে পান করলে শরীরের অতিরিক্ত মেদ ভুঁড়ি ঝরে যায়। রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মধুকে উত্তম ঔষধি হিসেবে বর্ণনা করেছেন, আল্লাহ তা’আলা পবিত্র কুরআনে বলেন “আমি মধুর মধ্যে রেখেছি মানবজাতির জন্য শেফা”।

আমরা দিচ্ছি ১০০% অর্গানিক চাকের মধু। আমাদের এই প্রোডাক্ট এর প্রতি আপনারা আস্থা এবং বিশ্বাস রাখতে পারেন। মধুর গুণগত মান ও এর স্বাদ কেমন এটা আপনারা খেলেই বুঝতে পারবেন। পণ্য হাতে পেয়ে আগে মধু খাবেন তারপরে পণ্যের দাম পরিশোধ করবেন ইনশাআল্লাহ।

বিঃদ্রঃ – ২ কেজি বা তার বেশি পরিমান অর্ডার করলে ডেলিভারি চার্জ সম্পূর্ণ ফ্রি।

প্রাকৃতিক চাকের মধু আমরা কিভাবে সংগ্রহ করি দেখে নিন

কেন মধু খাবেন?

মধুতে রয়েছে একাধিক রোগ নিরাময়ের ক্ষমতা, মধুকে বলা হয় সর্ব রোগের ঔষধ। মৌমাছি পুষ্প রস সংগ্রহ করে এটাকে বলা হয় সুইট নেক্টর। মৌমাছি যত বনাজি ঔষধি ফুল ও ফলের গাছের নির্যাস আর পুষ্প রস সংগ্রহ করে বিধায় আল্লাহ মধুকে ন্যাচারাল ভ্যাকসিন বানিয়ে দিয়েছেন।

আপনি কি শরীরের অতিরিক্ত মেদ ভুঁড়ি নিয়ে চিন্তিত ?

কিছুতেই ওজন কমাতে পারছেন না..?

আপনার জন্য মধু্ই যথেষ্ট। ১০০% কার্যকরী পরীক্ষিত প্রডাক্ট


সর্দি কাশি গলাব্যথা এবং সকল প্রকার ফুসফুস জনিত রোগ নিরাময়ে  ও রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করার জন্য নিয়মিত সকালে ও রাতে মধু সেবন করুন।

দেহের উপকারী উপাদান হিসেবে প্রতিদিন এক চামচ করে মধু খাওয়া যেতে পারে,মধু রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়.. এটি সকলের সাস্থ্য যেকোনো ঝুকিপূর্ণ সমস্যা দূর করার জন্য খুবই কার্যকরী একটি খাবার।।

honey-002.jpg

নিয়মিত খাঁটি মধু খাওয়ার উপকারিতা

honey-001.jpg

মধু খাওয়ার নিয়ম

নিয়মিত খালি পেটে এক গ্লাস উষ্ণ গরম পানিতে এক চামচ মধু ও লেবুর রস মিশিয়ে খেলে শরীরের অতিরিক্ত মেদ ও  ভুঁড়ি ঝরে যায়।

যাদের চেহারায় ভাঁজ পড়ে গেছে তারা সপ্তাহে দুই থেকে তিন দিন মুখের ত্বকে মধু ব্যবহার করে ১৫ মিনিট পর ধুয়ে ফেলুন, কারণ মধু ত্বকের উপরিভাগের মৃত কোষ দূর করে ও মুখের ত্বক ভাঁজ পড়া থেকে রোধ করে যার ফলে চেহারা সুন্দর হয়।

মধুতে রয়েছে প্রাকৃতিক এন্টি-অক্সিডেন্ট সমূহ, যা সূর্যের অতি বেগুনি রশ্মির বিরুদ্ধে কাজ করে শরীরের চামড়া কে ক্ষতির হাত থেকে রক্ষা করে। এক চামচ মধুর সাথে পানি মিশিয়ে প্রতিদিন মুখে ফেসপ্যাক এর মত লাগান রোদে পোড়া কালো দাগ দূর হবে এবং চেহারার সৌন্দর্য বৃদ্ধি পাবে।

দেহের উপকারী উপাদান হিসেবে প্রতিদিন এক চামচ করে মধু খাওয়া যেতে পারে, মধু রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়.. এটি সকলের সাস্থ্য যেকোনো ঝুকিপূর্ণ সমস্যা দূর করার জন্য খুবই কার্যকরী একটি খাবার।।

মধুতে রয়েছে গ্লুকোজ,  ফ্রূক্টোজ  ও শর্করা যা শরীরের দুর্বলতা দূর করে ও শক্তি সরবরাহের কাজ করে। প্রতিদিন সকালে এক চামচ মধু পেশীর ক্লান্তি দূর করতে ও এনার্জি বাড়াতে সহায়তা করে, যার কারণে দুর্বলতা ও অলসতা গ্রাস করতে পারেনা।

গ্যালারি ছবি

হইতিপূর্বে আমাদের মধুর কাস্টমাররা কি বলেছে জেনে নিন

© Copyright 2022 | www.grameenbazaarbd.com